অবশ্যই এর কারন আমরা দুইজনই মনে-প্রানে বাংলাদেশকে সমর্থন করি। আমরা একসাথে যত বেশি সম্ভব খেলা দেখার চেষ্টা করি! একসাথে খেলা উপভোগ করা আমাদের মধ্যে বাবা ছেলের একমাত্র একান্ত মুহূর্ত যেখানে আমি আমার করা (বা না করা) কোন কাজের জন্য বকা ছাড়াই পার পেতে পারি।

19149351_1901466963467972_2579860497797704753_n

আমি মনে করি এই ভাবে প্যান্ট ভাঁজ করা স্টাইলিশ। এইটা ভিন্ন, আমাকে সবার মধ্যে আলাদা করে দেখাতে সাহায্য করে। আমার বাবা যদিও একমত নন। উনি আমার প্রায় সবকিছুতেই দ্বিমত পোষণ করে, শুধুমাত্র ক্রিকেট ছাড়া। অবশ্যই এর কারন আমরা দুইজনই মনে-প্রানে বাংলাদেশকে সমর্থন করি। আমরা একসাথে যত বেশি সম্ভব খেলা দেখার চেষ্টা করি! একসাথে খেলা উপভোগ করা আমাদের মধ্যে বাবা ছেলের একমাত্র একান্ত মুহূর্ত যেখানে আমি আমার করা (বা না করা) কোন কাজের জন্য বকা ছাড়াই পার পেতে পারি।

– একজন গার্মেন্টস কর্মী


I think folding pants like this is stylish. It’s different, helps me stand out of the crowd. My father disapproves, though. He disapproves of almost everything I do or say except when it comes to cricket. Obviously, it’s because we both support Bangladesh wholeheartedly. We watch as many games together as we possibly can! Watching the game together is the only father-son time we get where I get away without being scolded for things I did (or did not do!).

– Employee at a garment factory

This story is featured in Made In Equality, an initiative supported by C&A Foundation.